Categories: বিনোদনসর্বশেষ

জীবনসঙ্গী হিসেবে বন্ধুর বোনকে বিয়ে করছেন সিয়াম

জীবনসঙ্গী হিসেবে বন্ধুর বোন অবন্তীকে বেছে নিয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। গত শুক্রবার রাজধানীর বারিধারায় কনে শাম্মা রুশাফি অবন্তীর বাসায় কনে পক্ষের গায়েহলুদের অনুষ্ঠান হয়েছে। শনিবার বর সিয়ামের রাজারবাগের বাসায় আরেকটি গায়েহলুদের অনুষ্ঠান হবে।

আর আগামীকাল রোববার ১৬ ডিসেম্বর রাজধানীর এক রেস্তোরাঁয় দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের আকদ হবে। শনিবার সিয়াম আহমেদ নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

সময়ের জনপ্রিয় একজন নায়কের বিয়ে এত চুপিসারে কেন? এমন প্রশ্নের জাবাবে সিয়াম বলেন, এটা একেবারেই ঘরোয়া আয়োজন। আমাদের দুই পরিবার চেয়েছে, নিজেদের মতো করে আয়োজনটি করতে। হুটহাট করেই সিদ্ধান্ত। তাই আমার অঙ্গনের কাউকে বিয়েতে দাওয়াত দিতে পারিনি। নতুন বছর সুবিধাজনক একটি সময়ে সবাইকে দাওয়াত দিয়ে একটি অনুষ্ঠানের কথা আমরা ভেবেছি। আপাতত, আমাদের নতুন জীবন শুরুর আগে সবার কাছে দোয়া চাই।

তিনি বলেন, আমি যে পেশায় আছি, সেখানে তো আরও বেশি কঠিন। আমি সব সময় যে বিষয়টা দেখেছি, অবন্তী আমার প্রতি যতটা শ্রদ্ধাশীল তার চেয়েও বেশি আমার পেশার প্রতি। আমি যা করছি, সবকিছুতে সে সাপোর্ট করেছে। আমার প্রথম সিনেমায় কাজ করার আগে অনেক বেশি উৎসাহ দিত।

সিয়াম বলেন, অবন্তী যে সাপোর্ট আমাকে করে আসছে, এভাবে থাকলে পেশাগত ও ব্যক্তিজীবন দুই জায়গায় হয়তো ভালো কিছু করতে পারব। একজন পুরুষের সফলতার পেছনে তার জীবনসঙ্গীর সমর্থন বড় ভূমিকা রাখে। তেমনি নারীর ক্ষেত্রেও জীবনসঙ্গীর সমর্থন খুব জরুরি।

কনে অবন্তী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স বিষয়ে স্নাতক পাস করেছেন। এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে ইন্টার্নি করছেন। বিশ্ববিদ্যায়ের প্রথম বর্ষ থেকে পরিচয় তাদের। সাত বছর ধরে ছিল তাদের প্রেমের সম্পর্ক।

এদিকে সিয়াম বাবা-মায়ের একমাত্র সন্তান। পড়াশোনায় ভীষণ মেধাবী। মা-বাবার ইচ্ছায় ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। কিন্তু পরের বছর ইউনিভার্সিটি অব লন্ডনে ভর্তি হয়ে সেখান থেকে আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। যুক্তরাজ্য থেকে বার অ্যাট ল শেষ করে দেশে ফিরে অভিনয়ে পুরোদস্তুর জড়িয়ে পড়েন।

চার বছর আগে ‘ভালোবাসা ১০১’ নাটকের মধ্য দিয়ে সিয়ামের অভিনয়জীবন শুরু হলেও চলচ্চিত্রে এসে বেশি সফলতা পেয়েছেন। প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। এছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহন’ ছবিটিও দর্শকপ্রিয়তা পায়।

প্রাইম বার্তা

Recent Posts

  • চাকুরির খবর

বাংলাদেশ নির্বাচন কমিশন চাকরির বিজ্ঞপ্তি ২০১৯

Bangladesh Election Commission Job Circular 2019 বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ে শূন্য পদসমূহে সরাসরি জনবল নিয়োগের জন্য…

2 months ago
  • রাজনীতি
  • সর্বশেষ

ব্রাহ্মণবাড়িয়া-০৫ নবীনগর, লোকমুখে আওয়ামী লীগের জয়গান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকি আর মাত্র কয়েক ঘন্টা। ব্রাহ্মণবাড়িয়া-৫ , নবীনগর সংসদীয় আসনের পাড়া-মহল্লা, অলি-গলি, বাজার-ঘাট, দোকান-পাট, মহাসড়ক, রাস্তা-ঘাট…

3 months ago
  • জাতীয়
  • সর্বশেষ

দুই দিন মোবাইল ব্যাংকিং বন্ধ থাকবে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ৪৮ ঘণ্টা মোবাইল ব্যাংকিং বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। ফলে ২৮ ডিসেম্বর বিকাল ৫টা থেকে…

3 months ago
  • রাজনীতি
  • সর্বশেষ
  • সারাদেশ

বিএনপির ১৬ প্রার্থীসহ মনোনয়ন হারালেন ১৮ জন

বিএনপির ১৬ প্রার্থীসহ মনোনয়ন হারালেন ১৮ জন। এই ১৮ প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন হাইকোর্ট। এর মধ্যে ১৬ জন বিএনপি ও…

3 months ago
  • রাজনীতি
  • সর্বশেষ

ড. কামাল অসুস্থ, হচ্ছে না ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলন

জাতীয় ঐক্যফ্রন্টের আজকের জরুরি সংবাদ সম্মেলনটি আজ আর হচ্ছে না। ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা অসুস্থ হয়ে পড়ায় সংবাদ সম্মেলন স্থগিত করে…

3 months ago
  • রাজনীতি
  • সর্বশেষ

‘বিএনপি-জামায়াতের টাকা নিন, নৌকায় ভোট দিন’

বিএনপি-জামায়াত আবার অবৈধ টাকা দিয়ে ভোট কেনার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,…

3 months ago