বিএনপি ক্ষমতায় আসলে সারা দেশে লাশের পাহাড় সৃষ্টি করবে

PrimeBarta.com

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার যদি বিকল্প কেউ দেশের ক্ষমতায় আসে তাহলে এ দেশ অন্ধকারে চলে যাবে। এদেশ আগুন সন্ত্রাসের কাছে জিম্মি হয়ে যাবে। ওরা যদি আসতে পারে একদিনে সারা দেশে রক্তের বন্যা বইয়ে দেবে। একদিনে সারা দেশে লাশের পাহাড় সৃষ্টি করবে। ওরা ক্ষমতায় আসলে মুক্তিযোদ্ধাদেরকে হত্যা করবে। এদেশকে তালেবান রাষ্ট্রে পরিণত করবে।

রোববার বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় ছিল না মুক্তিযোদ্ধারা তখন অবহেলিত ছিল। আপনারা কি সে দুঃসময় অন্ধকারে ফিরে যেতে চান? আমি নির্বাচিত হলে কারো ওপর কোনো প্রতিশোধ নেব না। আমাকে ভোট না দিলেও প্রতিশোধ নেব না। জোর করে কারো কাছ থেকে ভোট নেয়া যায় না। মওদুদ আহমদ ২০০১ সালে আমার মা ও আমার স্ত্রীকে ভোট কেন্দ্রে আসতে দেয়নি। অপমান করে ভোট কেন্দ্র থেকে তাড়িয়ে দিয়েছিল।

ওবায়দুল কাদের বলেন, আমি নির্বাচিত হলে কারো ওপর কোনো প্রতিশোধ নেব না। আমাকে ভোট না দিলেও প্রতিশোধ নেব না। জোর করে কারো কাছ থেকে ভোট নেয়া যায় না। মওদুদ আহমদ ২০০১ সালে আমার মা ও আমার স্ত্রীকে ভোট কেন্দ্রে আসতে দেয়নি। অপমান করে ভোট কেন্দ্র থেকে তাড়িয়ে দিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *